Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বিভাগীয় ইনোভেশন শোকেসিং-২০২২ এ "মাই ডক্টর এপ" এর চতুর্থ স্থান অর্জন
বিস্তারিত
"মাই ডক্টর এ্যাপ " বিভাগীয় ইনোভেশন শোকেসিং ২০২২ এ শ্রেষ্ঠ পুরষ্কার পেল।। 

দুই দিনব্যাপী বিভাগীয় ইনোভেশন শোকেসিং এর সমাপনী দিনে শ্রেষ্ঠ ৫ টি উদ্ভাবনী উদ্যোগকে পুরস্কার প্রদান করা হয়েছে।। 

এতে পরিচালক স্বাস্থ্য, ময়মনসিংহ বিভাগের পক্ষ থেকে অংশগ্রহণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নান্দাইল। নান্দাইলের ইনোভেশন আইডিয়া ছিলো মাই ডক্টর এ্যাপ-ঘরের দুয়ারে ডিজিটাল স্বাস্থ্য সেবা। 

এই বিভাগীয় ইনোভেশন শোকেসিং এ ৩৮ টি বিভিন্ন ধরনের আইডিয়া নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান/দপ্তর অংশগ্রহণ করে, তার মধ্যে ৫ টি উদ্ভাবনী উদ্যোগকে শ্রেষ্ঠ হিসেবে পুরস্কৃত করা হয়। নান্দাইলের উদ্ভাবনী উদ্যোগটি চতুর্থ স্থান লাভ করে। 

নান্দাইল উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এই পুরস্কারটি গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ। এই উদ্ভাবনী আইডিয়া নিয়ে যৌথভাবে কাজ করেন ডাঃ ইমদাদুল মাগফুর ও ডাঃ মোঃ মাহমুদুর রশিদ এবং বাস্তবায়ন করেন সিএইচসিপিগণ।। 

ইনোভেশন শোকেসিং এ নান্দাইল স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, আইসিটি ফোকাল পারসন ডাঃ মোঃ আরিফুর রহমান চৌধুরী, স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ মিজানুর রহমান, এমটি রেডিওলজি জুলফিকার আলী, এসআইটি মোঃ আহসান উদ্দিন আকন্দ সোহাগ, সিএইচসিপি আনোয়ার হোসাইন, সোহরাব হোসেন, গাড়ি চালক আকরাম হোসেন, অফিস সহায়ক মাসুদ রানা।। 

উক্ত পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জনাব মোঃ শরিফুর রেজা বিশ্বাস। 

অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব মোহাম্মদ  আনোয়ার হোসেনের সভাপতিত্বে আর ও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ময়মনসিংহ জনাব মোহাম্মদ এনামুল হক, বকশিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাবা মুনমুন জাহান লিজা সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা _কর্মচারীগণ।।





ডাউনলোড
প্রকাশের তারিখ
30/04/2022
আর্কাইভ তারিখ
31/08/2022